Google ADS
NEW UPDATE: নোটিশ <= স্ক্রিল, নেটেলের, অথবা BET365 ফুল ভেরিফাইড একাউন্ট কিনতে অথবা নিজের ইনফরমেশন দিয়ে একাউন্ট তৌরি করতে আমাদের লাইভ চ্যাট অথবা ফেইসবুক Page যোগাযোগ করুন > ;= ACCOUNT PRICE > SKRILL / NETELLER Full Verified Account 950 TK.<= SKRILL + BET365 Full Verified Account 2300 TK <= NETELLER + BET365 Full Verified Account 2250 TK <= SKRILL + NETELLER + BET365 Full Verified Account 3000 TK.

চার্জ Transfer করুন এক Android থেকে আর এক Android এ

চার্জ Transfer করুন এক Android থেকে আর এক Android এ

Transfer Charge Android To Android
ফোনে চার্জ নিয়ে কম-বেশি বিপদে পড়তে হয় প্রায় সবাইকে। যদিও এখন সব জায়গায়ই চার্জার পাওয়া যায় বলা যায়। অনেকে পাওয়ার ব্যাংকও রাখেন। তবে এ দু’টোর কোনটি যদি না থাকে তাহলে? তখন আপনি অন্য একটি ফুল চার্জ মোবাইল থেকে আপনার ফোনে চার্জ দিতে পারবেন।
প্রথমে জেনে নেই কী কী লাগবে:-
১. একটি ফুল চার্জ করা ফোন এবং OTG সাপোর্ট থাকা অবশ্যক।
 ২. একটি OTG ক্যাবল।
৩. একটি USB ক্যাবল।
৪. কম চার্জের আরেকটি ফোন (যেটায় আপনি চার্জ দিবেন)।
কার্য পদ্ধতিঃ
১.প্রথমে OTG ক্যাবলটি ফুলচার্জ যুক্ত ফোনে সংযুক্ত  করুন।
২. তারপর USB ক্যাবল দিয়ে OTG ক্যাবলের সাথে সংযুক্ত করুন।
৩. USB ক্যাবলের অপর মাথা কম চার্জিত ফোনে সংযুক্ত  করুন।  এবার দেখুন আপনার ফুল চার্জ দেওয়া ফোনটি কীভাবে পাওয়ার ব্যাংকের কাজ করে।
অর্থাৎ, আপনি যেখানেই যান সঙ্গে একটি OTG ক্যাবল ও একটি USB ক্যাবল রাখুন। চরম বিপদের মুহূর্তে সামান্য চার্জ দিতে বন্ধু, পরিচিতজন বা অপরিচিত কারও কাছ থেকেও আরেকটি ফুল চার্জ ফোন পেয়ে যেতেই পারেন।
চার্জ Transfer করুন এক Android থেকে আর এক Android এ চার্জ Transfer করুন এক Android থেকে আর এক Android এ Reviewed by Unknown on 1:09 AM Rating: 5

No comments:

BangkinghelpBD. Powered by Blogger.